• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অনশন

Reporter Name / ৩০১ Time View
Update : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

নবআলো ডেস্কঃ  বিয়ের দাবিতে তিনদিন ধরে ছাত্রলীগ নেতার বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। এই ঘটনায় ওই ছাত্রলীগ নেতা বাড়ি থেকে পালিয়েছেন।

নীলফামারীর কিশোরগঞ্জের বড়ভিটা ইউনিয়নের মেলাবর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত বঙ্কিম চন্দ্র ওই গ্রামের দিলিপ চন্দ্রের ছেলে। তিনি বড়ভিটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আর অনশনরত কলেজছাত্রী ডিমলা উপজেলার চাপানি ঝুনাগাছি গ্রামের বাসিন্দা। তিনি জলঢাকা ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

অনশনরত কলেজ শিক্ষার্থী জানান, ছাত্রলীগ নেতা বিয়ের আশ্বাসে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। কিন্তু পরে তিনি বিয়ের জন্য অন্যত্র পাত্রী দেখা শুরু করেন। এ ঘটনা জানতে পেরে বুধবার সকালে বিয়ের দাবিতে তিনি বঙ্কিমের বাড়িতে অবস্থান নেন।

সূত্র জানায়, বিষয়টি জানতে পেরে ছাত্রলীগ নেতা বাড়ি থেকে সটকে পড়েন। রাতে উভয় পরিবারের লোকজন বৈঠকে বসেন। এতে বঙ্কিমের পরিবার কনেপক্ষের কাছে ৮ লাখ টাকা যৌতুকের বিনিময়ে বিয়েতে সম্মত হয়। ওই ছাত্রীর পরিবার অগ্রীম ৪০ হাজার টাকাও দেয়।

কিন্তু পরদিন রাতে কলেজছাত্রীর পরিবার অবশিষ্ট টাকা নিয়ে বঙ্কিমের বাড়িতে হাজির হয়ে দেখতে পান, সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে!

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোনাব্বের হোসেন বলেন, ওই কলেজছাত্রী বর্তমানে বঙ্কিমের বাড়িতেই আছে। ঘটনাটি স্থানীয়ভাবে সমাধান না হওয়ায় মেয়ে পক্ষ থানায় অভিযোগ করেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়ালের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category