• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধা।।

Reporter Name / ৩৩৬ Time View
Update : শনিবার, ১৭ জুলাই, ২০২১

ঈদ মানে খুশি , ঈদ মানে আনন্দ৷ ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, সমৃদ্ধি ৷ মোঃ রাকিব মৃধা মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক । তিনি মির্জাগঞ্জ বাসী সহ সারা বিশ্বের সকলের সুখ, সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ জীবন, শান্তি কামনা করে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ। পবিত্র ঈদুল আজহায় মহান আল্লাহর উদ্দেশে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করা মুসলমানদের প্রাচীন ঐতিহ্য পবিত্র ঈদুল আজহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। পশু কোরবানি করা হয় প্রকীতি অর্থে। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে: কাম, ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রীকাতরতা। সৎ পন্থায় উপার্জিত অর্থের বিনিময়ে কেনা পশু কোরবানির মাধ্যমেই তা সম্পন্ন হয়।
কিন্তু পরজীবী এক অণুজীব করোনা ভাইরাস মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে ৷
করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান ।

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মির্জাগঞ্জ সহ সারা বিশ্বের মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সেই সাথে সকলের সুস্বাস্থ্য কামনা এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন তিনি ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category