• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

একসাথে মামাতো-ফুফাতো বোনের পানিতে ডুবে মৃত্যু

মো- রবিউল আলম রবিন (আনোয়ারা,চট্টগ্রাম) / ৩৭০ Time View
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

একসাথে মৃত্যু হল মামাতো ফুফাতো বোনের। পানিতে ডুবে দু’জনেই হারিয়ে গেলে চিরতরে। বলছিলাম চট্টগ্রামের আনোয়ারা উপজেলার তাসনুভা তাবাসসুম তানিশা (০৫) আর তার মামাতো বোন মোছাম্মৎ তায়্যিবাহ (০৩) এর কথা।

শুক্রবার (৩০-জুলাই) সন্ধার সময় পানিতে ডুবেই তাদের পুতুল খেলার সমাপ্তি হয়।
জানা যায়, নিহত তাসনুভা তাবাসসুম তানিশা উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের দোভাষীর পুরাতন বাড়ির লোকমান হাকিমের মেয়ে। এবং নিহত মোছাম্মৎ তায়্যিবাহ ১১নং জুঁইদণ্ডী ইউনিয়নের ৮নং মধ্যম খুরুশকুল গ্রামের মফজল আহমেদের বাড়ির মোহাম্মদ জামালের মেয়ে।
তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়,শুক্রবার মাগরিবের সময় তাবাসসুম আর তায়্যিবাহ পাশের বাড়ি থেকে টিভি দেখা শেষে তার আম্মুর পিছনে পিছনে ঘরে ফিরতেছিলো। কিন্তু আগে আগে তাদের আম্মু ঘরে ফিরে এলেও তারা আর ঘরে ফেরেনি। পরবর্তীতে তাদেরকে খোজাখুজি শুরু করলে, খোজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে থাকা পুকুরের মাঝে তাদের জুতা ভেসে থাকতে দেখে যায়। তারপর পুকুরে খোজাখুজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এই বিষয়ে আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা.তালহা বলেন, শিশুটি স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই মারা গেছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। আমরা শিশু দু’টির লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category