• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

বাউফলে  জমি জমা বিরোধের জেরে বৃদ্ধাকে পিটিয়ে জখম।

নিজস্ব প্রতিবেদকঃ / ৬৮১ Time View
Update : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

পটুয়াখালীর বাউফলে জমা জমি সংক্রান্ত বিরোধের জেরে মোসাঃ নুরজাহান বেগম(৫০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। 
শনিবার(৩১ শে জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার গোসিংগা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত নুরজাহান ওই এলাকার মোঃ আলাউদ্দীন মৃধার স্ত্রী।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, আলাউদ্দীন মৃধা’র দীর্ঘ ২৫বছর পূর্বের কবলাকৃত ভোগদখলীয় জমি নিয়ে কয়েক বছর ধরে একই বাড়ীর রাজ্জাক মৃধা  এর সাথে বিরোধ চলে আসছে।
ঘটনার দিন আলাউদ্দীন মৃধার ভোগদখলীয় জমিতে জোর করে বেড়া দিতে যায় আঃ রাজ্জাক মৃধা(৫৫) ও  তার দ ুই ছেলে আবুল খায়ের(৩১) ও আবু তাহের(২৭), মাপ জোপ না করে বেড়া দিতে নিষেধ করেন আলাউদ্দীন মৃধার স্ত্রী নুরজাহান বেগম, নিষেধ না মেনেও বেড়া দিতে থাকে তারা, এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় আবুল খায়েরের হাতে থাকা লোহার শাবল  দিয়ে পিটিয়ে জখম করে।  পরে তাকে 
 আহত অবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।।

এ ঘটনায় নুরজাহান বেগম বাদী হয়ে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।
অভিযুক্ত আঃ রাজ্জাক মৃধা বলেন,  একই রেকর্ডীয় মালিকের ওয়ারিশের কাছ থেকে আলাউদ্দীন মৃধাও কবল করছে আর আমিও কবলা করছি, কিন্তু আলাউদ্দীন মৃধার বেশি  জমি ভোগ দখল করে রেখেছে। আমি সেই জমিতে বেড়া দিতে গেলা তারা নিষেধ করলে একটু কথা কাটাকাটি হয়,  কোন মারামারি হয় নাই।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আল-মামুন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে  পুলিশ পাঠিয়েছি।   তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category