• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২১ অপরাহ্ন

বাউফলে বঙ্গ মাতার জন্মদিনে সেলাই মেশিন বিতরণ

বাউফল প্রতিনিধি / ২৯৯ Time View
Update : রবিবার, ৮ আগস্ট, ২০২১

পটুয়াখালীর বাউফলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ৭ জন অসচ্ছল নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। রোববার (৮ ‍আগস্ট) বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা শেষে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মার্জিয়া কানিজ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু মুজিব জাতির জনক হয়ে ওঠার পেছনে শেখ ফজিলাতুন্নেছার অসামান্য অবদান রয়েছে। বঙ্গবন্ধুর সকল কাজে সারাজীবন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা অনুপ্রেরণা দিয়েছেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন অসচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন ‍এবং করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category