• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

বাউফলে মরণ ফাঁদের অপর নাম ছিটকা গ্রামের সেতু

প্রকাশক ও সম্পাদক / ৮৫৪ Time View
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

পটুয়াখালীর বাউফলে কালিশুরী ইউনিয়নের ছিটকা গ্রামে একটি সেতু মরণ ফাঁদে পরিনত হয়েছে। সেতুটি ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয় ও ১৭ নং পশ্চিম ছিটকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব দিকে অবস্থিত। বিদ্যালয় দুটির পূর্ব পাশ দিয়ে বয়ে চলেছে পুরাতন একটি স্লাব ব্রিজ ও মাটির রাস্তা। দীর্ঘ দিন ধরেই স্লাব ব্রিজটি ও চলাচলের জন্য ঝুঁকিতে রয়েছে এবং তারাই সাথে মাটির রাস্তটিও।

উল্লেখ্য, শিক্ষা প্রতিষ্ঠান দুটোতে প্রায় ৬০০/৭০০ জন শিক্ষার্থী রয়েছে এবং ওই স্লাব ব্রিজ ও রাস্তা দিয়ে দৈনিক শতশত মানুষ যাতায়াত করে কালিশুরী ও বাউফলে কিন্তু, ব্রিজ ও মাটির রাস্তা দীর্ঘ দিন সংস্কার না হওয়ায় ভোগান্তিে এলাকাবাসি।

স্থানীয় বাসিন্দা মো. সোহাগ হোসেন ও শামিম সরদার প্রতিবেদককে বলেন,’ দীর্ঘদিন ধরেই স্লাব ব্রিজটি এবং পাশের রাস্তাটি ছাত্র/ছাত্রী ও জনসাধারণের চলাচলের জন্য বেহাল অবস্থায় পড়ে আছে। কর্তৃপক্ষকে বলা হয়েছে কিন্তু কেউই সারা দেয়নি। প্রতিনিয়ত শিক্ষার্থীরা ও সাধারণ মানুষ জীবনের ঝুঁকি নিয়ে ওই স্লাব ব্রিজ দিয়ে পারাপার হচ্ছে।
এ বিষয় উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোতালেব হাওলাদারের সাথে সাক্ষাৎকালে তিনি বলেন,’ স্লাব ব্রিজটি অনেক দিন যাবত বেহাল অবস্থায় পড়ে আছে, আমরা আপাতত উপজেলা পরিষদের মাধ্যমে (দুই লাখ চৌষট্টি হাজার) টাকা ব্যয়ে খুব শিঘ্রই ব্রিজটি মেরামতের জন্য ব্যবস্থা নেওয়া হবে। বর্ষকাল বিধায় কাজ করতে পারছি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category