• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

বাউফলে বিধবা নারীকে হয়রানি, আদালতে মামলা।

Reporter Name / ৪২৫ Time View
Update : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল ইউনিয়নে এক বিধবা নারীকে হয়রানি করার অভিযোগে আদালতে মামলা করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়। বিধবা ওই নারীকে তার স্বামীর বসতবাড়ি থেকে জোর করে উচ্ছেদ করতে পরিকল্পিতভাবে মিথ্যা অপবাদ দেওয়া হয়।

পরে তা ফেসবুক ও বিভিন্ন স্থানীয় প্রত্রিকায় প্রকাশ করা হয় বলে মামলায় দাবি করা হয়েছে। এ ঘটনায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক অভিযুক্ত ৫ ব্যক্তিকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

মামলায় অভিযুক্ত আসামীরা হচ্ছেন নওমালা ইউনিয়নের যৌতা গ্রামের মো. ফারুক (৪০), মো. বাবুল (৪৮), মো. ইমরান (১৯), নজরুল ইসলাম (৩৫) ও মো. মানিক (১৮)। ওই নারীর আইনজীবী আবুল কালাম আজাদ জানান, ২০১৮ সালেন ১৪ এপ্রিল ভুক্তভোগীর স্বামী লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর একটি ছেলে ও তিনটি মেয়ে রয়েছে। মেয়েদের মধ্যে দুজনের বিয়ে হয়েছে।

এ ছাড়া ওই বসতঘরে তাঁর বৃদ্ধ শশুর ও তার সপ্তম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে নিয়ে বসবাস করেন,।
এ নিয়ে গত ৯ অক্টোবর স্থানীয় একটি দৈনিকে ওই নারীর চরিত্রহনন করে সংবাদ পরিবেশন করা হয়। ওই সংবাদে বাউফল থানার সহকারি উপপরিদর্শক রফিকুল ইসলামকেও জড়ানো হয়।

এ বিষয়ে সহকারি উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, ‘আমি ওই নারীকে চিনি না। কখনো তার বাড়িতেও যাইনি। উদ্দেশ্যমূলকভাবে আমাকে জড়িয়ে অপবাদ দেওয়া হচ্ছে।’

এ বিষয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, ‘প্রকৃত ঘটনা কি ঘটেছিলো সে বিষয়ে তদন্ত চলছে। তদন্তে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category