• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

বাপ্তা ইউনিয়ন এর জনপ্রিয়তার শীর্ষের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হোসেন

Reporter Name / ২৯২ Time View
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার।। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে। বাপ্তা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কামাল হোসেন এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে এখন থেকে মাঠে প্রচারনায় নেমেছে।

একাধিক সূত্রে জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব কামাল হোসেন সম্প্রীতি তার এলাকায় এখন থেকে সময় দিচ্ছে।নির্বাচনের পূর্ব মুহুর্তে প্রচার প্রচারণা আর পরিচিতি লাভ করার জন্য ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি।গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন।উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

বাপ্তা ইউনিয়নের ভিবিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে।নির্বাচন সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে তার বেশ ভুষণ ইতিমধ্যে এলাকার সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে।উঠান বৈঠকের মাধ্যমে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন ‌। শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা,এলাকায় চলছে ইউপি নির্বাচনী হাওয়া।

বাপ্তা ইউনিয়নের সাধারণ জনগণ জানান , আলহাজ্ব কামাল হোসেন, একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক।বিপদে,দূঃসময়ে আমরা তার নিকট থেকে ভিবিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি।এলাকায় সামাজিক,পারিবারিক ভিবিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম।আমরা আগামী ইউপি নির্বাচনে ইউনিয়নের উন্নয়নের রুপকার হিসেবে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কামাল হোসেনের নিকট জানতে চাইলে তিনি জানান,আমি বাপ্তা ইউনিয়নের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। বাপ্তা ইউনিয়নকে একটি মড়েল ইউনিয়ন হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে।নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category