• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

ত্রিশালে ১নং ধানীখোলা ইউনিয়ন স্বতন্ত্র আনারস প্রার্থী (বকুল) তরদারের গণসংযোগ ও উঠান বৈঠক

Reporter Name / ৩০৭ Time View
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

এস.এম রুবেল আকন্দ:
আসন্ন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১নং ধানীখোলা ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান আনারস প্রার্থী মোঃ শরীক উদ্দিন তরফদার (বকুল) এর গণসংযোগ ও উঠান বৈঠক করেন।
প্রতীক বরাদ্দের পর তিনি ধানীখোলা ইউনিয়ন উজান ভাটি পাড়া, শিমুলিয়া পাড়া, পলাশতলীসহ বিভিন্ন গ্রাম-গঞ্জে হাট-বাজারে উঠান বৈঠক ও আলোচনা সভা করেন।
সরেজমিনে জানা যায়, স্বতন্ত্র চেয়ারম্যান আনারস প্রার্থী মোঃ শরীর উদ্দিন তরদার (বকুল) ইউনিয়নের কয়েকশ’ নেতাকর্মী নিয়ে ৭নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ করেন। এসময় তার নেতাকর্মীরা সাধারণ জনগণের কাছে নির্বাচনী লিফলেট বিতরণ করেন।
মোঃ শরীব উদ্দিন তরফদার (বকুল) বলেন, আমাকে বিদ্রোহী প্রার্থী হতে আপনারাই আগ্রহী করেছেন তাই সতন্ত্র চেয়ারম্যান আনারস প্রার্থী হয়েছি। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং থাকবো। আপনারা যদি আমাকে ভোট দিয়ে জয়ীযোক্ত করেন তাহলে এ ইউনিয়নকে আমি একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করবো।
কারণ আমার কোনো চাওয়া পাওয়া নেই। আমি চাই সুখে-দুঃখে সব সময় ইউনিয়ন বাসীর পাশে থাকতে। আমি চেয়ারম‍্যান হলে পঙ্গ ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ যে কোন কাজের জন্য কোন টাকা পয়সা নেওয়া হবে না সবকিছু বিনামূল্যে ফ্রি করে দেওয়া হবে।
সাবেক চেয়ারম্যান আরও বলেন, আমি যখন চেয়ারম্যান ছিলাম তখন ইউনিয়নবাসীর কেমন ছিল। আর এখন বর্তমান সময়ে আমার অসহায় ইউনিয়নবাসী কেমন আছে। আবার যদি আমি চেয়ারম্যান হতে পারি তাহলে আগের পরিবেশ আমার প্রাণপ্রিয় ইউনিয়ন বাসিকে উপহার দিব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category