• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

বাউফলে ডাকাত দলের সর্দার ইসমাইল গাজী অস্ত্রসহ গ্রেপ্তার।।

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি / ৩৮৫ Time View
Update : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

পটুয়াখালীর বাউফলে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইসমাইল গাজীকে (৫০) কে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ । রবিবার (২১ নভেম্বর) সকাল ৬ ঘটিকার সময় উপজেলার কেশবপুর গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
আন্তঃডাকাত দলের সর্দার মোঃ ইসমাইল গাজী বাউফল উপজেলার কেশবপুর গ্রামের মৃত ছায়েদ আলী গাজীর ছেলে।
থানা সূত্রে জানা গেছে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) শাহেদ আহমেদ চৌধুরীর প্রযুক্তিগত সহায়তায় এবং বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল মামুনের দিক নির্দেশনায় এসআই মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় এসআই মোয়াজ্জেম হোসেন, আবুল বাশার, এএসআই মিজান, আবুয়াল, মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ রবিবার (২১নভেম্বর) সকাল ৬ ঘটিকার সময় উপজেলার কেশবপুর গ্রামের তার ( ইসমাইল) নিজ ঘর থেকে গ্রেপ্তার করা হয়। এসময় ইসমাইল ডাকাতের বাড়ী থেকে ০৪ রাউন্ড কার্তুজসহ বিপুল পরিমাণ দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে।
তার বিরুদ্ধে বাউফল থানা ও পটুয়াখালী কোর্টে ডাকাতি, বিস্ফোরক ও হত্যার চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। ইসমাইল ডাকাত গ্রেফতার হওয়ার পর এলাকার মানুষের সস্তি ফিরে এসেছে।।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার নামে একাধিক মামলা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়। তাছাড়া গ্রেপ্তারের পর তার নামে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category