• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

লাভ হিস্টোরিতে মেরিট গণমাধ্যমে জনগণের দৃষ্টিতে খোকা। 

Reporter Name / ৪৩৬ Time View
Update : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

লাভ হিস্টোরিতে মেরিট গণমাধ্যমে জনগণের দৃষ্টিতে খোকা।

অনলাইন ডেস্কঃ

 

বর্তমান সময়ের জনপ্রিয় দ্বীপ জেলা ভোলার তরুণ সাংবাদিকদের মধ্যে অন্যতম খোকা। পড়াশুনার পাশা-পাশি সাংবাদিকতার মাধ্যম দিয়ে দিন কাটান তিনি। একের পর এক পেপারে নিউজ ও টেলিভিশনে নিউজ প্রতিবেদন করে সাড়া জাগিয়েছেন খোকা।

 

সাধারন অসহায় গরিবদের কথা তুলে ধরে, কৃষক জেলেদের কথা তুলে ধরে, রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক, শিক্ষাব্যবস্থা, স্বাস্থ্য সেবা, খেলা দুলা সহ সকল শ্রেণী পেশার মানুষের দুঃখের সুখের কথা গণমাধ্যম তুলে মানুষের দৃষ্টিতে এনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

 

ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে দালাল কান্দি গ্রামের ছাদেক দালাল বাড়িতে ১২ অক্টোবর ১৯৯৮ সালে জন্ম গ্রহণ করেন। বর্তমানে উপজেলার দক্ষিণ খাসের হাট পঞ্চায়েত নগর বাড়িতে থাকেন।

 

একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনের মাই টিভির কয়েকটি বছর ক্যামেরাম্যানের দায়িত্ব পালন করেন। এরপর দুইটি আইপি টেলিভিশনে জেলা প্রতিনিধি হিসেবে দাইত্ব পালন করেন। বেশ কয়েকটি দৈনিক ও দুইটি সাপ্তাহিক পেপারে কাজ করেন৷

 

মিশন নাইন্টিকে খোকা জানান, কখনো ভাবনা চিন্তা ছিল না মিডিয়ার ডিপার্টমেন্টে আশা। একটি মেয়ের প্রেমে পরে পুরো জীবন টাই বদলে গেছে সাংবাদিকতা ব্লাডের সাথে মিশে গেছে। তবে মেয়েটির নাম প্রকাশ করেননি চলার মাঝে জীবনে অনেক বাধা আসবে সেই গুলো অতিক্রম করে এখন সপ্ন নিয়ে সামনের দিনগুলোতে দেশ ও দেশের জনগণকে ভালো কিছু দেওয়ার চেষ্টা করছি।

 

ফেসবুকে হঠাৎ করে (৩ ডিসেম্বর) শুক্রবার রাতে তার একাউন্টে সিঙ্গেল থেকে মেরিট লাগান তার পর থেকে সকলের দৃষ্টিতে বিষয়টি আশে। সবচাইতে বড় মজার বিষয়টি হলো অ্যাকাউন্ট সিঙ্গেল দেখলেই মেয়েরা বিভিন্নভাবে জ্বালাতন করেন। নিজেকে স্বস্তিতে রাখার জন্য সিঙ্গেল পরিবর্তন করে মেরিট লাগানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category