• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

ধনিয়া ইউনিয়নের নৌকার মাঝি এমদাদ হোসেন কবিরকে ফুলের শুভেচ্ছা

ব্যবস্থাপনা সম্পাদক / ২০৫ Time View
Update : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

ভোলা সদর উপজেলা ৬নংধনিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে  আওয়ামী লীগ মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী মোঃএমদাদ হোসেন কবিরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ৫নং ওয়ার্ডের বর্তমান ইউপি মেম্বার ও মেম্বার প্রার্থী মোহাম্মদ নিজামউদ্দিন ।ফুলের শুভেচ্ছা গ্রহণ করে, চেয়ারম্যান প্রার্থী এমদাদ হোসেন কবির বলেন,আমি প্রথমে কৃতজ্ঞতা জানাচ্ছি সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলার অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদকে যার অবদানে গত পাঁচটি বছর আপনাদের পাশে থাকতে পেরেছে এবং আমি আপনাদের ভালোবাসা পেয়েছি, এর চেয়ে আর বড় পাওয়া কিছু হতে পারেনা। আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো। ইউনিয়নের গরীব, দুঃখি অসহায় মানুষের জন্য কাজ করেছি। করোনাকালীন সময়ে আমি মানুষের পাশে ছিলাম আগামী দিনেও আমি জনগনের সেবা অব্যাহত রাখবো।

৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নিজাম উদ্দিন ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন আমি ইউপি মেম্বার হিসেবে পাঁচটি বছর আপনাদের মাঝে ছিলাম আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের জন্য চেষ্টা করেছি ।তারপরে ও ভুল ভ্রান্তি হতেই পারে আমি আপনাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।এবং মেম্বার প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়ার দরখাস্ত রইল।

এ সময় উপস্থিত ছিলেন ,ইউপি মেম্বার জাকির পাটোয়ারী, ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আবুল কালাম পঞ্চায়েত, নুরুদ্দিন মাল, মোহাম্মদ বিল্লাল হোসেন, সহ ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category