• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

বাউফলে নবনির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন’র কবর জিয়ারত করলেন আ স ম ফিরোজ এমপি।।

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি / ৩৭৬ Time View
Update : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি ও উপজেলার ৯ নং নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মরহুম আমির হোসেনে’র কবর জিয়ারত করছেন সাবেক চীফ হুইপ ও বর্তমান সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি জনাব আ স ম ফিরোজ (এমপি)।
মঙ্গলবার সকাল ১১টায় ইউনিয়নের বড় ডালিমা গ্রামে তার কবর জিয়ারত করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের দেখা করেন এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান ।এসময় জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জনাব রায়হান সাকিব, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন খাঁন, সহ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব শামসুল আলম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ ( মনির মোল্লা) সেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ হারুন অর রশিদ খাঁন, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ শামসুল কবির নিশাত, নব নির্বাচিত ইউপি সদস্যগন, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ স্থানীয় কয়েক হাজার নারী- পুরুষ ভোটারগন উপস্থিত ছিলেন। এসময় ভোটাররা প্লেকার্ড, ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে তাদের ন্যায্যদাবী প্রায়াত চেয়ারম্যান মরহুম আমির হোসেন এর পরিবারে চেয়ারম্যান চাই, আমির হোসেন এর আদর্শে নাজিরপুর গড়তে চাই সহ বিভিন্ন দাবী তুলে ধরেন,
উপস্থিত সকলের উদ্দেশ্য করে জনাব আ স ম ফিরোজ ( এমপি) বলেন- আমার দল কোনো নিষ্ঠুর দল নয়। আমির হোসেন আমার দুঃসময়ের সাথী ছিল। আমির হোসেন এর আদর্শ যাদের মধ্যে বিরাজমান থাকবে জননেত্রী শেখ হাসিনা তাদেরকেই মূল্যায়ন করবে, এদের বাইরে কাউকে দায়িত্ব দিবে না। আপনাদের দাবী ও এই পরিবারকে প্রধান্য দেয়া হবে।
উল্লেখ্যঃ১৯ ফেব্রুয়ারী (শনিবার) রাত সোয়া
৭টার সময় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ
হাসপাতালে হৃদ রোগে আক্রান্ত হয়ে তিনি মারা
যান,
জানাগেছে- গত ৭ ই ফেব্রুয়ারী নৌকা প্রতীক নিয়ে দশ হাজার১৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পান ২হাজার ৪৩৬ ভোট।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category