• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

পটুয়াখালীতে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর সাবেক অধ্যাপকের মরদেহ উদ্ধার।।

পটুয়াখালী প্রতিনিধি / ৩৩৮ Time View
Update : সোমবার, ২১ মার্চ, ২০২২

নিখোঁজের ৩৬ ঘণ্টা পর পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যাপক মনোয়ারা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পটুয়াখালীর ইটবাড়িয়া ইউনিয়নের কালিচন্না নদীর খেয়াঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোমবার (২১ মার্চ) ভোর রাতে অধ্যাপক মনোয়ারা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। তিনি পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান। ২০২০ সালে মনোয়ারা বেগম অবসর গ্রহণ করেন। তার স্বামী মো. ইসাহাক মোল্লা পটুয়াখালী করিম মৃধা কলেজের সাবেক অধ্যাপক।

নিহত মনোয়ারা বেগমের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৮মার্চ ঢাকা থেকে চিকিৎসা শেষে লঞ্চে তার স্বামী ইসাহাক মোল্লার সাথে পটুয়াখালীর নিজ বাসায় আসেন। ১৯ মার্চ শেষ বিকালে শহরের সবুজবাগ ২নং লেনের নিজ বাসা থেকে নিখোঁজ হন মনোয়ারা বেগম। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে স্বামী ইসাহাক মোল্লা পটুয়াখালী সদর থানায় মৌখিকভাবে বিষয়টি জানান। পরে
সোমবার ভোরে মনোয়ারার মৃরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, ২ বছর আগে করোনায় তার ছেলের অকাল মৃত্যুর পর মনোয়ারা বেগম মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। পটুয়াখালী সদর থানার অফিসার্স ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, এই বিষয় নিহতের স্বামীর অভিযোগের ভিত্তিতে পটুয়াখালী সদর থানায় একটি আপমৃত্যু মামলা নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষ হলেই লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category