• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বাউফলে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-৩

বাউফল প্রতিনিধি / ৩৮৯ Time View
Update : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

পটুয়াখালীর বাউফলে একাধিক মাদক মামলার আসামীদের হাতে হামলার শিকার হয়েছে দুই সহোদর সহ এক বৃদ্ধা। বুধবার রাতে উপজেলার দাশপাড়া এলাকার গণি হাওলাদারের বাড়িতে ওই ঘটনা ঘটেছে।
জানা গেছে, বুধবার সন্ধ্যায় হাসান হাওলাদার ও ইউসুফ হাওলাদার ভবন নির্মানের জন্য ট্রলি দিয়ে বাড়িতে ইট নিয়ে যাচ্ছিলেন। ওই সময় একই এলাকার মৃত কাদের হাওলাদারের ছেলে কালাম, সজল হাওলাদার ও ফারুক হাওলাদার তাদেরকে বাঁধা দেয় এবং দেখা করতে বলে। তাদের সাথে দেখা না করায় রাত ১১টার দিকে কালাম সজল ফারুক গংদের নেতৃত্বে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল গনি হাওলাদার বাড়ীর ভিতর প্রবেশ করে উচ্চস্বরে ইউসুফ ও হাসানকে খুঁজতে থাকে। ওই সময় তারা ঘরের বাহিরে আসলে রামদা ও লোহার পাইপ দিয়ে সঙ্গবদ্ধ দলটি তাদেরকে এলোপাথারি ভাবে পিটিয়ে জখম করে। প্রাণ নিয়ে বাঁচার চেষ্টা করে দৌড়ে ঘরের ভিতর প্রবেশ করলে ঘরের আসবাবপত্রও পিটিয়ে ও কুপিয়ে ভাংচুর চালায়। ওই সময় দাদী লাল বিবি বাঁধা দিলে তাকেও মারধর করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে।
বাউফল হাসপাতালের জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক জানান,ইউসুফের পা ভেঙ্গে গেছে।
হাসানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎস্যার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনার পর অভিযুক্তরা পলাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। কালাম, সজল ও ফারুক হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ১২/৩৯০ ও ২৬/১৫৭ সহ পাঁচটি মামলা রয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ আল মামুন জানান, ‘অভিযোগ পেলে আইনাননুগ ব্যবস্থা নেওয়া হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category