• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ১,০৫৬ ভূমিহীন ও গৃহহীন।

বিশেষ প্রতিনিধি / ৩৩৩ Time View
Update : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

পটুয়াখালী জেলার ৭টি উপজেলায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের জমিসহ ঘর পেলেন ১,০৫৬ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার।
আজ ২৬ এপ্রিল সকালে গণভবন থেকে ভার্চুয়ালের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের ঈদ উপহার স্বরূপ জমিসহ প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর উদ্বোধনী শেষে পটুয়াখালী জেলার ৭ টি উপজেলায় স্ব স্ব স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিগণ ১০৫৬ জন উপকারভোগীদের হাতে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে পটুয়াখালী সদর উপজেলা সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা উপকার ভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি হস্তান্তর করেন পটুয়াখালী- ১(সদর-মির্জাগঞ্জ- দুমকি) আসনের সাংসদ সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া এমপি। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ কাজী কানিজ সুলতানা হেলেন এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার। আরও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবিএম শাহজাহান পারভেজ শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. সৈয়দ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি প্রমুখ। একইদিন সকালে জেলার নিম্নাঞ্চল রাঙ্গাবালী উপজেলায় জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন পাঁচ শতাধিক উপকারভোগীদের মাঝ প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি হস্তান্তর করেন।
উক্ত ঘর হস্তান্তরের মধ্যে সদর উপজেলায় ৩৩ টি, বাউফলে ১৩৫টি, মির্জাগঞ্জে ১১টি, কলাপাড়া ১৩৭টি, গলাচিপায় ২১০টি, দশমিনায় ১০টি ও রাঙ্গাবালী উপজেলায় ৫২০টি। এ ঘর পেয়ে উপকারভোগীদের মধ্যে ঈদের আনন্দ বইছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category