• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

বাউফলে ১শ’ পরিবার পেলো ‘প্রধানমন্ত্রীর ইদ উপহার জমি ও ঘর’।

বিশেষ প্রতিনিধি / ৩২২ Time View
Update : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইদ উপহার হিসাবে পটুয়াখালীর বাউফলের ১শ’ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমির দলিল হস্ত্মান্ত্মর করেন সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ঘর ও জমি হস্ত্মান্ত্মরের শুভ উদ্বোধন ঘোষণা করেন। একই সময় বাউফল উপজেলা পরিষদ হল রম্নমে ১শ উপকারভোগীদের মাঝে গৃহ ও জমির দলিল হস্ত্মান্ত্মর করা হয়।
জমি ও ঘর হস্ত্মান্ত্মর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.আল-আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, সহকারি কমিশনার (ভূমি) মো. বায়েজিদ রহমান, উপজেলা আওয়মাীলীগ যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান, ধুলিয়া ইউপি চেয়ারম্যান মু. হুমায়ন কবির, কালিশুরী ইউপি চেয়ারম্যান নেছার উদ্দিন সিকদার জামাল, কানকদিয়া ইউপি চেয়ারম্যান মো. শাহীন হাওলাদার প্রমূখ।
উপজেলা প্রশাসন জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর তৃতীয় পর্যায়ে বাউফলে ২৪৪টি পরিবারের মাঝে জমি ও ঘর দেওয়া হবে। আজ ১০০ পরিবারের কাছে জমি ও ঘর হস্ত্মান্ত্মর করা হয়েছে। ১৪৪টি ঘরের নির্মাণ কাজ চলছে। এর আগেও ১৫০টি ঘর ও জমি হস্ত্মান্ত্মর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category