• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

নাজিরপুর ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা হারুন অর রশিদ।

নবআলো ডেস্কঃ / ৫৭৩ Time View
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

পটুয়াখালীর বাউফল উপজেলার ৯নং নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়ন সর্বস্তরের জনগণকে পবিত্র ঈউদল ফিতর উপক্ষে ঈদের শুভেচ্ছা জানালেন নাজিরপুর ইউনিয়েনের প্রায়াত চেয়ারম্যান মরহুম আমির হোসেন বেপারি এর পুত্রতুল্য ভাতিজা, নাজিরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন অর রশিদ। এক বানীতে তিনি জানান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ আমার রাজনৈতিক অভিভাবক প্রিয় নেতা আ স ম ফিরোজ এমপি মহোদয়ের পক্ষ থেকে
নাজিরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনসহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারোক।
এসময় তিনি নাজিরপুর ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরো বলেন মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ উল ফিতর। ঈদ উল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে।
ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যামান ক্রান্তি লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদ উল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজকরা।

তিনি আরও বলেন- আমার বাবার মতো কাকা প্রায়াত চেয়ারম্যান মরহুম আমির হোসেন বেপারি এর স্বপ্ন পূরনে নাজিরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category