• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

সাভারে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছে সবুজ আন্দোলন

নবআলো ডেস্কঃ / ২৮২ Time View
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন সাভার থানা শাখার উদ্যোগে আজ ২৯ এপ্রিল বিকালে গ্রীন ফ্রেশ রেস্টুরেন্টের সামনে অসহায় ও দুস্থদের মাঝে ঈদুল ফিতরকে সামনে রেখে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের পরিচালক প্রিন্সিপাল নাদিয়া নূর তনুর ব্যক্তিগত উদ্যোগে এই খাদ্য বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। খাদ্যদ্রব্যের মধ্যে রয়েছে চাল, ডাল, সেমাই,চিনিসহ প্রয়োজনীয় পণ্য। ঈদের আগে ঈদ উপহার পেয়ে সাধারন জনগন বলেন, সবুজ আন্দোলনের এ উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই এবং আমাদের মত গরীব মানুষের জন্য নিয়মিত তাদের এই সহযোগিতা অব্যাহত থাকুক।

নাদিয়া নূর তনু তার অনুভূতিতে বলেন, যদিও সবুজ আন্দোলন দীর্ঘ সময় ধরে পরিবেশ বিপর্যয় রোধে জনসচেতনতা তৈরিতে কাজ করছে কিন্তু আমার জন্মস্থান সাভার যার ফলশ্রুতিতে জনগণের সেবা করার মানসিকতা থেকেই ক্ষুদ্র পরিসরে এই প্রয়াস। আমরা চাই সাভার এলাকায় সাধারণ মানুষ তার মৌলিক অধিকার ভোগ করুক। আমি দীর্ঘদিন ধরে জনগণের জন্য কাজ করে আসছি। ঈদের পরে ব্যাপকভাবে সবুজ আন্দোলনের উদ্যোগে সাভারে নতুন নতুন প্রোগ্রাম বাস্তবায়ন করা হবে। বিশেষ করে পরিবেশ বিপর্যয় সম্পর্কে জনসচেতনতা তৈরিতে আন্দোলন জোরদার করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ আন্দোলন সাভার থানা শাখার সভাপতি কাজী রেজাউল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সাংবাদিক ওমর ফারুক ও সাংগঠনিক সম্পাদক মহসিন উল কবির বুলবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category