• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

বাউফলে মা ও ছেলেকে বেধে রেখে বসত ঘরে আগুন

নবআলো ডেস্কঃ / ৩১৮ Time View
Update : শনিবার, ৭ মে, ২০২২

পটুয়াখালী বাউফলের বগা ইউনিয়নের সন্যাসিকান্দা গ্রামে মা ও ছেলেকে বেধে রেখে তাদের বসত ঘরটি পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ। পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটেছে।

বসত ঘরের মালিক মমতাজ বেগম জানান, তার স্বামী সহিদ মোল্লা ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। বাড়িতে তিনি ও তার ছেলে থাকেন। তার স্বামী সাথে প্রতিপক্ষ একই এলাকার ইউনুস খানের ছেলে বশির খানের টাকা পাওনা নিয়ে বিরোধের চলে আসছিল। ঘটনার দিন রাত ২টার দিকে প্রতিপক্ষ বশির খান(৩৫) ও জুয়েল খান(৩০) এর নেতৃত্বে ৭-৮ জন লোক তাদের বসত ঘরের পিছনের খোলা জানালা দিয়ে ভিতরে প্রবেশ করে তাকে ও তার ছেলে রানাকে (১৮) প্রথমে ওড়না দিয়ে মুখ বেধে ফেলে। এরপর রশি দিয়ে হা ও পা বেধে বসত ঘরের ১শ গজ দূরে মুগডাল ক্ষেতে ফেলে রাখে। তারপর তাদের বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলে।

গভীর রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং ফায়ারসার্ভিস স্টেশনে খবর দেন। কিন্তু ফায়ারসার্ভিসের গাড়ি ঘটনাস্থলে আসার আগেই বসত ঘরটি সম্পূর্ন পুড়ে যায়। ঘটনার পর থেকে প্রতিপক্ষ গা ঢাকা দিয়েছেন। তাই তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি আল মামুন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category