• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

পল্লী বিদ্যুতের ভেল্কিবাজি, লোডশেডিংয়ে অতিষ্ঠ বাউফলবাসী।

নবআলো ডেস্কঃ / ৩০৫ Time View
Update : সোমবার, ২৩ মে, ২০২২

পটুয়াখালীর বাউফলে বিদ্যুৎ বিভ্রাট তীব্র আকার ধারণ করেছে। ঘন ঘন বিদ্যুৎ যাওয়া-আসা আর লোডশেডিং নিত্যদিনের ঘটনা হয়ে পড়েছে। কখনো ঘোষণা দিয়ে, আবার কখনো ঘোষণা ছাড়াই লাইন সংস্কারের নামে সারাদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আবার আকাশে সামান্য মেঘ দেখা দিলে কিংবা সামান্য বৃষ্টি হলে তো কথাই নেই, কয়েক ঘণ্টার আগে দেখা মেলে না বিদ্যুতের। এভাবে দিনে-রাতে অন্তত ৫থেকে ৭ বার বিদ্যুৎ বিভ্রাটের শিকার হচ্ছে

উপজেলাবাসী গত কয়েক মাস ধরে এমন অব্যবস্থাপনার শিকার হলেও কোন প্রতিকার পাচ্ছেন না বাউফল উপজেলার বিদ্যুৎ গ্রাহকরা। তবে গত এক সপ্তাহে বিদ্যুতের সমস্যা তীব্র আকার ধারণ করেছে। বিদ্যুতের ভেল্কিবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। বিদ্যুৎ না থাকায় তীব্র গরমোত্মক দুর্ভোগ পোহাচ্ছে বাউফলের জনগণ । আর এ সমস্যার প্রতিকার চাইতে বিদ্যুৎ অফিসের মোবাইল নম্বরেও কল দিয়ে সেবা পাচ্ছে না গ্রাহকরা। নাজিরপুর ইউনিয়নের মো. আহম্মদ হোসেন বলেন, এখানে দিনে-রাতে লোডশেডিং যেন রুটিনে পরিণত হয়েছে। প্রতিদিন ৫-৭ ঘণ্টা বিদ্যুৎ বিভ্রাট থাকছেই। এই গরমে ঘন ঘন বিদ্যুৎ আসা যাওয়ায় বাসা-অফিস, ব্যবসা প্রতিষ্ঠান- কোথাও স্বস্তিতে থাকতে পারছে না মানুষ।
পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির বাউফল জোনাল অফিসের ডিজিএম মো. ছোহরাব হাছান বলেন, গ্রাহকদের সার্বক্ষণিক বিদ্যুৎ সুবিধা দিতে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে। অনেক সময় লাইনে সমস্যা থাকায় লোডশেডিং হয়। এসব সমস্যার স্থায়ী সমাধান নিয়ে কাজ চলছে। শিগগিরই বাউফল নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category