• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

নওগাঁর মান্দায় প্রধান শিক্ষক কর্তৃক শিক্ষার্থীদের মারধর থানায় অভিযোগ।

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ৩৪৭ Time View
Update : শনিবার, ২৮ মে, ২০২২

নওগাঁর মান্দায় বানডুবি হাজী ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিফল চন্দ্র মন্ডল ঐ প্রতিষ্ঠান ৭ম শ্রেণীর কয়েকজন শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন উপজেলার ২নং ভালাইন ইউপির জামদই গ্রামের মজিদুল ইসলামের ছেলে নাহিদ হোসেন(১৩), ও চকজামদই গ্রামের রুবেল মণ্ডলের ছেলে আইয়ুব আলী (১৫), তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় ওই দুই ছাত্রের অভিভাবক বাদী হয়ে মান্দা থানা দুটি পৃথক অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায় ২৩/০৫/২২ইং তারিখে দুপুর ১:১০ ঘটিকার সময় মধ্যাহ্নভোজ বিরতিতে কিছু ছাত্র হৈ চৈ করে সিঁড়ি দিয়ে নামছিল এ জন্য প্রধান শিক্ষক বিফল চন্দ্র মন্ডল ক্ষিপ্ত হয়ে লাঠি হাতে তেড়ে আসে এবং কয়েকজন ছাত্রকে এলোপাতাড়ি মারপিট করেন এতে তারা শারীরিকভাবে ও মানসিকভাবে আহত হন। তবে আহত ছাত্র আইয়ুব আলী ও নাহিদের দাবি আমরা কোন হৈচৈ করিনি ক্লাস রুমে বসে ছিলাম, আর যারা হৈচৈ করেছে তারা বাহিরে চলে গিয়েছিল এরপরও প্রধান শিক্ষক আমাদের কোন কথা না শুনে এলোপাতাড়ি মারপিট করেছেন।

এ ঘটনায় বানডুবি হাজী ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে ছাত্রদের পিটিয়ে আহত করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রতিষ্ঠানের শৃঙ্খলা ফেরাতে যা করা দরকার আমি তাই করেছি।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তবে বিষয়টি শিক্ষা সম্পর্কিত হওয়ায় শিক্ষা কর্মকর্তা এবং ইউএনও মহোদয় বিষয়টি দেখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category