• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে বাসের ধাক্কায় নিহত ১১

নবআলো ডেস্কঃ / ৩২৫ Time View
Update : রবিবার, ২৯ মে, ২০২২

বরিশালের উজিরপুরে যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের ১১ আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বামরাইলে এ দুর্ঘটনা ঘটে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, যমুনা লাইন পরিবহনের বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল। পথে বরিশালের উজিরপুর উপজেলার বামরাইলে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ ১০ জন এবং পরে হাসপাতালে একজন মারা যান। আহত ব্যক্তিদের উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে সাতজনের পরিচয় জানা গেছে। তাঁরা হলেন ফরিদপুরের নগরকান্দার সুতার বাড়ি গ্রামের সেন্টু মোল্লা (৫০), বরিশালের বাকেরগঞ্জের সুন্দরকাঠি গ্রামের রমজান আলী (৩৮) ও উজিরপুর উপজেলার মুন্ডুপাশা গ্রামের মাধব শীল (৪৬), ঝালকাঠি সদরের নয়ড়ী গ্রামের মনির হোসেন হাওলাদারের ছেলে আরাফাত হোসেন (৯), পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর ভেচকি গ্রামের নজরুল ইসলাম আকন (৩৬) ও তাঁর ছোট ভাইয়ের স্ত্রী তাজনেহার (২৩) এবং বরগুনার বেতাগী উপজেলার কাজিরবাদ গ্রামের হালিম মিয়া (২৫)। বাকি চারজনের পরিচয় পাওয়া যায়নি।

বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। চলন্ত গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেলে গাছটি গাড়ির ভেতর ঢুকে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা গাড়িটি কেটে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category