• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

নওগাঁর সাপাহার তিলনা ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ৩২৮ Time View
Update : সোমবার, ৩০ মে, ২০২২

“ট্যাক্স পরিশোধ করুন, ইউনিয়ন পরিষদ সেবা গ্রহণ করুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলার ৩ নং তিলনা ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দীনের সভাপতিত্বে বাজেট সভা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার।

এসময় তিলনা ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য বাজেট সার-সংক্ষেপ পেশ করেন ইউপি সচিব মোঃ জহুরুল ইসলাম শাহ্। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৩৬ লক্ষ ১০ হাজার ৩১০ টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ২ কোটি ৬০ লক্ষ ৩৯ হাজার ৯২৬ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩৫ লক্ষ ৭১ হাজার ৫৬০ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৬০ লাখ ০১ হাজার ১৭৬ টাকা। উদ্বৃত্ত ৩৮ হাজার ৭৫০ টাকা।

এ সময় উপজেলা বিআরডিবি কর্মকর্তা আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগ সদস্য আবুল কাশেম, সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, প্রচার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকা, পাহাড়ী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তিলনা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মী, অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মী, বিশিষ্ট জন, সুধীজন সহ সকল ইউপি সদস্য-সদস্যা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। পরে ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য এ ইউনিয়ন পরিষদের প্রস্তাবিত খসড়া বাজেটিতে কোন প্রকার সংশোধনী না থাকায় সর্বসম্মতিক্রমে চুরান্ত বাজেট হিসেবে অনুমোদনের জন্য পাশ করা হয়।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category