• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

বাউফলের ধূলিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নবআলো ডেস্কঃ / ৩১৮ Time View
Update : সোমবার, ৩০ মে, ২০২২

পটুয়াখালী বাউফলের ধূলিয়া ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ ইং অর্থ বছরের জন্য মোট ৩৪ লাখ ৪১ হাজার ০০৩ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ঘোষিত বাজেটে মোট ৩৩ লাখ ৬২ হাজার ৯২০ টাকা ব্যয় দেখানো হয়েছে। বাজেটে মোট ৭৮ হাজার ৮৩ টাকা উদ্ধৃত্ত রাখা হয়েছে। সোমবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনাতনে এ বাজেট আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন।

বাউফল ধূলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির এর সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ জহির উদ্দিন বাবুল, ইউপি সচিব মুজিবুর রহমান ও মো. মনিরুজ্জামান প্রমুখ। এ সময় বাজেট ব্যবহার ও উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মিজানুর রমান। এ ছাড়া ইউনিয়ন পরিষদ সকল সদস্য, উন্নয়নকর্মী, রাজনৈতিক কর্মী,সাংবাদিক বৃন্দ এ বাজেট ঘোষণায় অংশগ্রহন করেন।

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ বাজেট সর্ম্পকে ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির প্রতিনিধিকে জানান, প্রতি বছরের চেয়ে এ বছর বাজেট পরিমান বাড়ছে। তেমনি টেকসই উন্নয়ন হচ্ছে এলাকার অবকাঠামো। আসছে সচ্ছতা ও জবাবদীহিতা। তার প্রমান আজকের উন্মুক্ত বাজেট ঘোষণায় তৃনমূল জনগন অংশগ্রহন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category