• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

বাউফলের নাজিরপুর ইউপি উপ নির্বাচন, দলীয় মনোনয়ন এর জন্য প্রধানমন্ত্রী বরবর স্থানীয়দের আবেদন।

নবআলো ডেস্কঃ / ৯৮৬ Time View
Update : বুধবার, ৮ জুন, ২০২২

বাউফলের নাজিরপুর ইউপি উপ নির্বাচন,
দলীয় মনোনয়ন এর জন্য প্রধানমন্ত্রী বরবর স্থানীয়দের আবেদন। প্রায়াত চেয়ারম্যান মরহুম আমির হোসেন বেপারি এর পুত্রতুল্য ভাতিজা মোঃ হারুন অর রশিদ বেপারীকে দলীয় মনোনয়ন দেয়ায় জন্য স্থানীয় দের আবেদন।

বরাবর
মাননীয় প্রধানমন্ত্রী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
জনাবা,
সবিনয় বিনীত নিবেদন এই যে,আমরা বরিশাল বিভাগের,পটুয়াখালী জেলার অন্তর্গত বাউফল থানা,নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা।গত ৭-২-২০২২ আমাদের অত্র ইউনিয়নের ইউপি নির্বাচন হয়েছিল।সেই নির্বাচনে আপনার নৌকার মনোনীত প্রার্থী জনাব আমির হোসেন বেপারী (১০১৮৮ ভোট, ) বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।কিন্তু দুঃখের বিষয়,তিনি শপথ গ্রহণের আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তার‌ই সাথে ভারাক্রান্ত হৃদয়ে বলতে হয়,একজন আমির হোসেন আগামী ১০০ বছরেও আমাদের নাজিরপুরে জন্ম গ্রহণ করবেন কিনা সন্দেহ আছে।কারণ তিনি ছিলেন সদালাপী,সদাহাস্যোজ্জ্বল ,সৎ,নির্ভীক, রাজপথের অকুতোভয় সৈনিক, পরোপকারী,কিন্তু আল্লাহর লীলা বোঝা বড় দায় তিনি শপথ গ্রহণের আগেই মারা যান।

গত ৭-৬-২০২২উক্ত ইউনিয়নে উপনির্বাচন করার জন্য তফসিল ঘোষণা করা হয়েছে।আগামী ২৭শে জুলাই রোজ বুধবার উপ নির্বাচনে ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।আপনার কাছে আমাদের নাজিরপুর বাসির একটাই অনুরোধ, আপনি দয়া করে আমাদের চোখের নয়নের মনি আমির হোসেন বেপারীর সন্তান তুল্য জনাব হারুন অর রশীদ হারুন ভাইকে আপনার দলীয় প্রতীক দিয়ে উক্ত নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আপনার সদয় অবগতি জ্ঞাপন করছি।
অতএব ম্যাডাম আপনার কাছে আমাদের আকুল আবেদন,আমাদের যে দীর্ঘদিনের আকাঙ্ক্ষা জনাব হারুন অর রশিদ হারুন ভাইকে অত্র ইউনিয়নের নৌকা প্রতীক দিয়ে জয়যুক্ত করার জন্য বিনীত আবেদন করছি।

বিনীত আবেদনেঃ
মোঃ রুবেল হোসাইন
বিএ অনার্স এম এ
কবি নজরুল সরকারি কলেজ ঢাকা
ও নাজিরপুরের সকল স্তরের জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category