• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

পটুয়াখালীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমার্থকদের প্রচারণায় হামলার অভিযোগ

Reporter Name / ২৮৩ Time View
Update : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

নয়ন মৃধা, পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী সদর উপজেলার ৭ নং কালিকাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ সাইফুর রহমান ইমামের সমার্থকদের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে নৌকা মার্কার সমার্থকদের বিরুদ্ধে। (৮ জুন) বুধবার বিকাল পাচটার দিকে কালিকাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম শারিকখালী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমার্থকরা নির্বাচনী প্রচার প্রচারণা করতে গেলে নৌকা মার্কার সমার্থক খোকন প্যাদা, মোস্তফা মৃধা, রহিম হাং, সাদ্দাম প্যাদা, আনোয়ার খা সহ ১০/১২ জন লোক তাদের উপর হামলা করেন বলে অভিযোগ উঠেছে।

এসময় নৌকা মার্কার সমার্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমার্থক ছত্তার, রাজিব, জাকির, নাঈম আমির প্যাদাসহ আহত হন। পরে আহতদের হেতালিয়া বাঁধঘাট এলাকায় ফার্মেসিতে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে বাসায় পাঠানো হয়।

আহত নাঈম জানান, পশ্চিম শারিকখালী আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাইফুর রহমান ইমামের প্রচারণা করতে গেলে নৌকা মার্কার সমার্থকরা আমাদের বাঁধা দেয় এবং এক পর্যায়ে লাঠি দিয়ে আমাদের উপর হামলা চালায়।

আহত জাকির হোসেন নামে আরেক সমার্থক জানান, আনারস মার্কার প্রচারণা করতে গেলে নৌকা মার্কার সমার্থক আনোয়ার খা, খোকন প্যাদা, সাদ্দাম প্যাদাসহ ১০/১২ জন লোক আমাদের উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার কিছুক্ষণ পরে লাঠিসোঁটা নিয়ে আমাদের উপর হামলা চালায়। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে বলে জানান তিনি।

এবিষয়ে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ সাইফুর রহমান ইমাম জানান, নির্বাচনের পরিবেশ অশান্ত করার জন্য নৌকা মার্কার প্রার্থীর সমার্থকরা প্রতিদিন আমাদের সমার্থকদের প্রচার প্রচারণায় বাঁধা ও হামলা চালায়। এরকম করলে সুষ্ঠু ভোট আশা করা যায় না। তাই প্রশাসনের নিকট অনুরোধ ভোটারা যাতে নির্বাচনের দিন সুষ্ঠু পরিবেশের মধ্য দিয়ে ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোট প্রদান করতে পারে তার ব্যবস্থা করা হোক।

এছাড়াও কালিকাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে পটুয়াখালী পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান শাহরিয়ারকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ফয়সল উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category