• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

নবআলো ডেস্কঃ / ৩১৭ Time View
Update : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

পটুয়াখালীর লাউকাঠী ইউনিয়নের পশ্চিম ঢেউখালী গ্রামে পেটের ভিতর লুকিয়ে রাখা ৩৫০ পিস ইয়াবাসহ মাদক কারবারি মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।গ্রেপ্তারকৃত মাদক কারবারি মিলন গাজী ওই এলাকার ফোরকান গাজীর ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। অপর অভিযুক্ত বশির গাজী একই এলাকার বাসিন্দা মৃত সত্তার গাজীর ছেলে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে তার বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর এ,কে,এম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে একটি দল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পশ্চিম ঢেউখালী গ্রামে অভিযান চালায়। ওই গ্রামের মিলন গাজীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ডিবি পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতর প্রতি ক্যাপসুলে ৩৫ পিস করে পলিথিনে মোড়ানো ১০টি ক্যাপসুলের মধ্যে মোট ৩৫০ পিস ইয়াবা লুকানো ছিল। বিশেষ ব্যবস্থায় বাথরুম করিয়ে পায়ুপথ দিয়ে ওই ইয়াবা বের করা হয়। মিলন গাজী তার স্বীকারোক্তিতে আরও জানায়, ইয়াবার চালান সে চট্টগ্রাম থেকে বিশেষ কৌশলে পেটের মধ্যে বহন করে পটুয়াখালী নিয়ে আসছিল বিক্রির উদ্দেশ্যে।
ডিবি পুলিশ এ সময় তার সহযোগী মোহাম্মদ বশির গাজীকেও গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও আসামিদের হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category