• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

পটুয়াখালী সাংবাদিক ইউনিয়ন (পিইউজে) কমিটি গঠন

পটুয়াখালী প্রতিনিধি : / ৪২১ Time View
Update : শনিবার, ২৩ জুলাই, ২০২২

সভাপতি বাদল হোসেন,সম্পাদক এম.নাজিম উদ্দিন।

পটুয়াখালীর সাংবাদিক ইউনিয়ন (পিইউজে) ২০২২-২০২৪ ইং দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে শহরের ফায়ার সার্ভিস রোডস্থ পটুয়াখালী রির্পোটার্স প্রেসক্লাবের কার্যালয় পটুয়াখালীর সাংবাদিক ইউনিয়নের এক সভায় নিয়মিত সদস্যদের ভোটে এই কমিটি গঠন করা হয়।
গণতান্ত্রিক পদ্ধতিতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে দৈনিক বনিকবার্তা ও এশিয়ান টিভি’র মো. বাদল হোসেনকে সভাপতি এবং আনন্দ টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ’র এম.নাজিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সহ-সভাপতি মো. জলিলুর রহমান সোহেল (দৈনিক জাতীয় অর্থনীতি) যুগ্ম সম্পাদক মো. রিয়াজ হোসেন (দৈনিক আমাদের অর্থনীতি) কোষাধ্যÿ মো. সোহাগ হোসেন (দৈনিক দেশ বাংলা) দপ্তর সম্পাদক এম এ হান্নান (স্বদেশ প্রতিদিন) প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আনোয়ার হোসেন (দৈনিক সরেজমিন বার্তা) তথ্য ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক মো. জাহিদ হোসেন (দৈনিক মুক্ত খবর / দৈনিক কলমের কন্ঠ )।
নিবার্হী সদস্য আল আমিন (দৈনিক একুশে সংবাদ), মো.আরিফুল ইসলাম (দৈনিক জাগরণ), মো.আরিফ হোসেন সুজন (দৈনিক ডেলটা টাইমস),মোসা: কহিনুর বেগম (অপরাধ অনুসন্ধান),মাহিনুর বেগম (দৈনিক ঢাকা প্রতিদিন)।
অন্য সদস্যরা হলেন, মো. রাজীব হোসেন সুজন (দৈনিক আলোকিত সকাল), মো: মোশারেফ হোসেন সুজন (দৈনিক গণকন্ঠ), মাও.আবুবকর (স্বাধীন সংবাদ),আব্দুল ওয়াদুদ (দৈনিক মানব কন্ঠ),মো. জসিম উদ্দিন(আমার সংবাদ),মো. বাহাদুর হোসেন (দৈনিক ভোরের পাতা),মো. আব্দুর রহিম সজল (দৈনিক সংবাদ),মো. সাফায়াত হোসেন (দৈনিক মানবজমিন), মো. ইউনুছ আলী (দৈনিক খবর বাংলাদেশ), মো. মাসুম বিলস্নাহ (দৈনিক সকালের সময়),মো. সোহেল মোলস্না (দৈনিক সত্যসংবাদ),মো.জাহিদুল ইসলাম (দৈনিক জবাবদিহি)।
উলেস্নখ্য, ২০২০ সালের ১লা ডিসেম্বর সবুজবাগ রোডস্থ অস্থায়ী কার্যালয় আহবায়ক কমিটির মধ্যে দিয়ে পটুয়াখালী সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ ঘটে। ওই সময় দৈনিক ভোরের পাতা’র পটুয়াখালী জেলা প্রতিনিধি মো. বাদল হোসেনকে আহবায়ক এবং আনন্দ টিভি’র পটুয়াখালী জেলা প্রতিনিধি এম. নাজিম উদ্দিনকে সদস্য সচিব করে ১১ সদস্য বৈশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category