• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

বাউফলে বিএনপির বিক্ষোভ সমাবেশ, ব্যানারে নেই সাবেক এমপির নাম

বিশেষ প্রতিনিধি / ৩২৭ Time View
Update : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

পটুয়াখালীর বাউফলে জ্বালানি তেল ও পরিবহন ভাড়া, সকল দ্রব্যসামগ্রীর লাগামহীন মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম হত্যা সহ দেশব্যাপী বিএনপি’র নেতাকর্মীদের হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে প্রবল বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি।


বুধবার (২৪শে আগস্ট) সকাল ১১টার দিকে বাউফল পাবলিক মাঠে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা বিএনপির আহবায়ক আবদুল জব্বার মৃধার সভাপতিত্বে উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজ এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-দফতর সম্পাদক মো. মুনির হোসেন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আবদুর রশিদ চুন্নু মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, বিএনপির সাবেক এমপি শহিদুল আলম তালুকদার, পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবির প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশে বাউফল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েক সহস্রাধিক নেতা কর্মী ও সর্মথকরা উপস্থিত ছিলেন।


এদিকে বিক্ষোভ সমাবেশে বিএনপির সাবেক এমপি শহিদুল আলম তালুকদার উপস্থিত থাকলেও ব্যানারে নাম ছিলোনা তার। সাবেক এমপির নাম না থাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বাউফল উপজেলা বিএনপির একাংশের নেতারা।
ক্ষোভ প্রকাশ করে তারা বলেন, সরকার পতনের সকল আন্দোলন সংগ্রামে বিএনপির সাবেক এমপিদের সাথে সমন্বয় করতে কেন্দ্রীয় বিএনপি নির্দেশ থাকার পরেও সাবেক এমপি শহিদুল আলম তালুকদারকে কোণঠাসা করে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে একটি পক্ষ। মঞ্চ ব্যানারে একজন সাবেক এমপির নাম থাকা উচিত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category