• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

বোরহান উদ্দিনের বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সাবেক ছাত্রদল নেতার উপর হামলার অভিযোগ

Reporter Name / ২৪৯ Time View
Update : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক।।
ভোলার বোরহানউদ্দিন  উপজেলায় (২৮ আগস্ট)রবিবার বিএনপির সমাবেশ কে কেন্দ্র করে হাসান নগর ইউনিয়নের সাবেক ছাত্রদলের নেতা  মোঃ নূরউদ্দিনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার বিকাল ৫ টার দিকে উপজেলার হাসান নগর ইউনিয়নের কাজীর হাট বাজারে পশ্চিম পাশে ব্রিজের সংলগ্ন এ ঘটনা ঘটে।
আহত মোঃ নূরউদ্দিন চৌধুরী জানান –
দ্রবমূল্যের ঊর্ধ্বগতি ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি শহীদ নুরে আলাম ও সেচ্ছাসেবক দলের নেতা শহীদ আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয়  কর্মসূচির অংশ হিসাবে রবিবার বোরহানউদ্দিনে  বিক্ষোভ সমাবেশে এর আয়োজন করা হয়। এই উপলক্ষে  ভোলা ২ আসনের সাবেক বিএনপির এমপি হাফিজ ইব্রাহিম এর আগমন হিসেবে হাসান নগর ইউনিয়ন এর সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক তাদের সাথে আমি কথা বলে মোটরসাইকেলে বসি এমন অবস্থায় হাসান নগর ইউনিয়ন এর চেয়ারম্যান আবেদ চৌধুরীর ভাগিনা   মিঠু ও পিয়াশ  এসে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কোপ দেয়, আমি সবকয়টি কোপ হাত দিয়ে ঠেকাইতে গিয়ে আমার দুই হাতে কোপ লাগে এছাড়াও আমার পিঠে চাইনিজ কুড়ালের কোপ লাগে পরে আমি মাটিতে পরে গেলে স্হানীয়রা এসে আমাকে উদ্ধার করে এম্বুলেন্স যোগে ভোলা  সদর হাসপাতালে ভর্তি করানো হয়।
হাসান নগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন – রবিবারের সমাবেশকে ব্যাহত করার জন্য এই ধরনের অপ কান্ড ও ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলারা পায়তারা করে আসছে আওয়ামিলীগ। যাতে বিএনপির নেতাকর্মীরা আগামীকালকের  সমাবেশ না করতে পারে।  তাই  তারা হোন্ডার বহর দিয়ে এলাকা আতংক করে তুলছে।  এমনি ভাবেই হাসান নগর ইউনিয়ন এর সাবেক ছাত্রদলের সভাপতি মোঃ নূরউদ্দিন চৌধুরীকে কাজীর হাট একা পেয়ে চাইনিজ কুড়াল দিয়ে কোপ মারলে পিঠের দিকে ও শিনায় কোপ লেগে গুরুতর আহত হয়। স্হানীয় ব্যবসায়ীরা এসে তাকে উদ্ধার করে এম্বুলেন্স করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এছাড়া বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ হোন্ডার বহর দিয়ে আতংক সৃষ্টি করে, বাজার বন্দরে অনেকেই মারধর করার খবর পাওয়া গেছে।  যতই ভয়ভীতি দেখাওনা কেন  রবিবারের সমাবেশ সফল করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category