• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

বাউফলে বোনের সামনে ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name / ২৩৬ Time View
Update : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে এসএসসি পরীক্ষার্থী মাফিয়া আক্তার ওরফে তিশার (১৫) জন্য অপেক্ষা করছিলেন বড় ভাই মো. তানভীর হোসেন (২০)। পরীক্ষা শেষে বের হয়ে আসছিল মাফিয়া আক্তার। ভাইয়ের কাছাকাছি আসার সঙ্গে সঙ্গে অতর্কিত হামলা চালায় কতিপয় দুর্বৃত্ত। এলোপাতাড়ি পিটিয়ে ও কিল-ঘুসি মেরে আহত করে চলে যায়। আহত তানভীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে উপজেলার কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল ও কলেজের পুর্ব পাশের ফটকে ওই ঘটনা ঘটেছে। তানভীর উপজেলার নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়নের চেয়ারম্যান এ এস এম মহসীনের ভাতিজা এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আহসান হাবিবের ছেলে।

তানভীরের বোন মাফিয়া আক্তার এ বছর উপজেলার নুরাইনপুর অগ্রণী বিদ্যাপীঠ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আজ ছিল গনিত বিষয়ের পরীক্ষা। বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া ও বাড়িতে ফিরিয়ে নেওয়ার দায়িত্ব পালন করে আসছিলেন তানভীর।

তানভীর বলেন, মাফিয়া আক্তারকে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হওয়ার সময় কোনো কারণ ছাড়াই তাঁর বোনের সামনে স্থানীয় ১০-১২ জনের একটি দল তাঁর ওপর হামলা চালিয়েছে। মাফিয়া আক্তার বলেন, আমি চিৎকার করলেও ওরা আমার ভাইকে ছাড়েনি।

তানভীরের বাবা অভিযোগ করে বলেন, সম্প্রতি অনুষ্ঠিত (৬ সেপ্টেম্বর) নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে তাঁর বড় ভাই এএসএম মহসীন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ওই নির্বাচনকে কেন্দ্র করে ভাড়াটে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা তাঁর ছেলের ওপর হামলা চালিয়েছে। বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, বিষয়টি তাঁর জানা নাই। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category