• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

বাউফলে কৃষকদল নেতার নেতৃত্বে যুবদল নেতাকে কুপিয়ে জখম

Reporter Name / ২৫০ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

রাশেদুল ইসলাম ইজাজ,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি ঃ

পটুয়াখালীর বাউফল উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন খানকে(৪৭) কুপিয়ে জখম করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর সোয় ১টার দিকে পৌর শহরের হাসন দালাল মার্কেটের কৃষি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আহত মামুন খানকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থনীয় সূত্রে জানা গেছে, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন খান ঘটনার দিন সোয়া ১টার দিকে যুব দলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে কৃষি ব্যাংকের সামনে অসলে তার আপন চাচাতো ভাই উপজেলা কৃষক দলের আহবায়ক ফয়সাল খানের নেতৃত্বে ৩-৪ জন লোক ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায়, পিঠে, পেটে ও কোমড়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় কয়েক ব্যক্তি তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আপেল মাহামুদ ফিরোজের বাসায় অনুষ্ঠান চলাকালীন সময় চেয়ারে বসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার সূত্রপাত হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
বাউফল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, ‘মামুন খানের মাথার আঘাত গুরুতর। হাঁড় কেটে ভিতরে ডুকে মগজ দেখা যাচ্ছে। ভিতরে রক্তক্ষরণ থাকতে পারে। প্রাথমিক চিকিৎসা শেষে আমরা তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছি।’
এ ব্যাপারে কৃষ দলের আহবায়ক ফয়সাল খানকে তার মোবাইল ফোনে কল দেয়া হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।
বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘ খবর পাওয়ার সাথে সাথে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন নামের একজনকে আটক করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category