• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বরিশালে প্রতিবন্ধীদের মাঝে পরাণের বরিশাল মানবকল্যাণ সংস্থার শীত বস্র কম্বল বিতরণ

Reporter Name / ১৩১ Time View
Update : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

এস এম নওরোজ হীরা
পরানের বরিশাল মানবকল্যাণ সংস্থা প্রতিষ্ঠাতা জনাব এস এম নওরোজ হীরা এর নেতৃত্বে বরিশাল নগরীর আমতলা মোড় পানির টেংকির সংলগ্ন অস্থায়ী কার্যালয় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বরিশাল শহরের প্রতিবন্ধী শিশুদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরন করা হয়।
পরানের বরিশাল মানবিক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এস এম নওরোজ হীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মো: মোহাম্মদ ফজলুল করিম (বি এম পি)দক্ষিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বরিশালের কথার যুগ্ম সম্পাদক এবং পরানের বরিশালের আজীবন সদস্য কে এম এনায়েত হোসেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল কোতোয়ালি মডেল থানার এএসআই এবং বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ১০ ন ওয়ার্ডের বিট অফিসার রুমা পারভীন, সমাজসেবা অধিদপ্তরের শিশু সুরক্ষা সমাজকর্মী মো: আতিকুল ইসলাম,পরাণের বরিশাল মানবকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক একে জহির,ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশ বরিশাল বিভাগীয় দপ্তর সম্পাদক এব্ং পরানের বরিশাল মানবকল্যাণ সংস্থার দপ্তর সম্পাদক মো: রুহুল আমিন, ও পরাণের বরিশাল মানবকল্যাণ সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জাতীয় অর্থনীতি বরিশাল জেলা প্রতিনীধী মো: ফয়সাল আহম্মেদ, এ সময় আরো উপস্থিত ছিলেন পরানের বরিশাল এর সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়কসম্পাদক উত্তম মিস্ত্রী, আজীবন সদস্য শ্যামল হালদার, মহিলা বিষয়ক সম্পাদিকা মোসা আসমা আক্তার শিলা,শিক্ষা সম্পাদিকা সুমাইয়া আক্তার,তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদিকা ইতি আক্তার,কুটিরশিল্প বিষয়ক সম্পাদিকা তৃপ্তি আক্তার, প্রচার সম্পাদক মো: আসাদুল ইসলাম,সহ বিভিন্ন সংগঠনের কর্মকর্তাগন।
ছয় মাস বয়স থেকে ১২ বছর পর্যন্ত প্রতিবন্ধী শিশুদের মাঝে শিত বস্ত্র বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন পরাণের বরিশালের সভাপতি এস এম নওরোজ হীরা। পরাণের বরিশাল মানবকল্যাণ সংস্থা ও গ্রামবাংলা উন্নয়ন কমিটির আয়োজনে, কোতয়ালী মডেল থানার মানবিক পুলিশ অফিসার এ এস আই রুমা পারভীনের উদ্দোগে ঢাকা ব্রাদার্স ইন্টারন্যাশনাল এর ব্যাবস্থাপনা পরিচালক মো: রেজাউর রহমানের অর্থায়নে এই ৮০ জন প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category