• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’র মানবাধিকার সম্মেলন আগামীকাল।

Reporter Name / ১২৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

নবআলো ডেস্ক ঃ
দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন
“সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর মানবাধিকার সম্মেলন আগামীকাল (২৪ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।
সংগঠনের সভাপতি বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মি. ঝালানাথ খানাল- সাবেক মাননীয় প্রধানমন্ত্রী নেপাল,
প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন সংগঠন মহাসচিব আলহাজ্ব মাওঃ অধ্যাপক আবেদ আলী, বিদেশী অতিথির মধ্যে উপস্থিত থাকবেন- ভলকার ইউ. ফ্রেডরিখ- জার্মান, কেইথ প্রিন্স- লন্ডন, ফিলিপ মাদিরাজ্জা-অস্ট্রেলিয়া, রিচার্ড সেমিটেগো- লন্ডন, মারিয়েট্টা আরগুইডো রেফরমাডো- মালায়েশিয়া, আমজাদ মোস্তফা-মালদ্বীপ, ডাঃ চয়নিৎসার খানিজোর- থাইল্যান্ড, জেকশন দুকপা-ভূটান।

অনুষ্ঠানের সভাপতি বিচারপ্রতি সিদ্দিকুর রহমান মিয়া জানান, অনুষ্ঠানে অংশগ্রহণকারী ইচ্ছুক সকলকেই নিবন্ধন করতে হবে, নিবন্ধন ছাড়া অংশগ্রহণ করতে পারবে না। বিভাগ, জেলা, মহানগর, আঞ্চলিক, উপজেলা ও থানা শাখার সকল নেতৃবৃন্দ ও সদস্যদের অবশ্যই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হবে।

যে সকল এলাকায় কমিটি নেই, সে সকল এলাকা হতে মানবাধিকার কর্মী, সমাজসেবক, শিক্ষাবীদ, আইনজীবী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ সরাসরি কেন্দ্রীয় সদর দপ্তরে যোগাযোগ করে নিবন্ধন করতে পারবেন। অংশগ্রহণকারী সকলের জন্য উপহার হিসেবে রয়েছে-শুভেচ্ছা স্মারক, অংশগ্রহণ সার্টিফিকেট, কোর্ট পিন, ম্যাগাজিন, উত্তরীয় ও আপ্যায়ণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category