• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

বাউফলে আ’লীগের সাংবাদিক সম্মেলন

Reporter Name / ১৬৪ Time View
Update : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধুর জম্মদিবসে সংঘর্ষের ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে ‘সংসদ সদস্যের সামনে উপজেলা চেয়ারম্যানকে কুপিয়ে জখম’ শিরোনামে প্রকাশিত সংবাদকে মিথ্যা ও বানোয়াট দাবি করে সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ। রোববার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ওই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. ইব্রাহিম ফারুকের স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. ফরিদ উদ্দিন।
ফরিদ উদ্দিন বলেন, ১৮ মার্চ কয়েকটি পত্রিকায় ‘আসম ফিরোজ এমপির সামনে কুপিয়ে জখম করা হয় আবদুল মোতালেব হাওলাদারকে’ এ তথ্যটি সম্পূর্ণ মিথ্যা। গনমাধ্যমে প্রকাশিত অসংখ্য ভিডিও ও স্থিরচিত্র প্রকাশিত হয়েছে তার কোথাও এর সত্যতা খুঁজে পাওয়া যায়নি। সত্যিকারের ঘটনা হচ্ছে এ সময় আসম ফিরোজ এমপি দলীয় কার্যালয় জনতা ভবনের সামনে উপস্থিত ছিলেন। ঘটনাস্থল থেকে যার দূরত্ব ২০০মিটার। তার সামনে নেতা-কর্মী এবং পুলিশের বেষ্টনী ছিল ।
সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও কেশবপুর ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন পিকু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও নওমালা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ, ধুলিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category