• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

বাউফল উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

Reporter Name / ১১৩ Time View
Update : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদারের উপর হামলার প্রতিবাদে শনিবার (১৮ মার্চ ) বেলা সাড়ে ১১টার দিকে বগা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এক সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আবদুল মোতালেব হাওলাদারে বড় ছেলে, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত কাল শুক্রবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে আমার বাবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল নিয়ে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনের দিকে অগ্রসর হলে উপজেলা গেইটের সামনে পুলিশ মিছিলে বাধা দেয়।
এরপর আ স ম ফিরোজ এমপির অনুসারীদের নেতৃত্বে ৫০-৬০ জন মিছিলে হামলা করে এবং আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মোতালেব হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ২০-২৫ জন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।
তিনি এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
তিনি তার বক্তব্যে আরও বলেন এর আগে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনের সামনে আসম ফিরোজ এমপির উপস্থিতিতে আমাকেও কুপিয়ে জখম করে। আমার বাবা বর্তমানে ঢাকা একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বগা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা লাল মিয়া মাঝি, উপজেলা আওয়ামী লীগের সহভাপতি তালুকদার মোঃ জাহাঙ্গীর হোসেন,দাসপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রব , বিথিকা হাওলাদার, দাসপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ আবুল বসার, আবুল হোসেন হাওলাদার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক অরবিন্দ দাস , অসিত বরন হাওলাদার, দাসপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category