• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

বাউফলে জোড়া খুন, নাফিস ও মারুফকে অশ্রুসিক্ত বিদায়

Reporter Name / ২৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে নিহত স্কুল ছাত্র নাফিস ও মারুফকে অশ্রুসিক্ত বিদায় জানিয়েছেন সহপাঠি ও এলাকাবাসী। আজ বৃহস্পতিবার তাদের নিজ শিক্ষাপ্রতিষ্ঠান ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিকাল ৫টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।
এদিকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে লাশ নিয়ে গ্রামের বাড়িতে পৌঁছলে সেখানে হৃদয় বিদারক পরিবেশ তৈরি হয়। সহপাঠি ও স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের পরিবেশ। অশ্রসিক্ত বিদায়ে হাজার হাজার উৎসুক লোক এসে ভিড় করেন প্রিয় মুখ দুটোকে এক নজর দেখতে। মৃত্যুর ২২ঘন্টা পর দাফন সম্পন্ন করেন সহপাঠি, শিক্ষক ও স্থানীয়রা। এসময় শিক্ষার্থী সহপাঠি, শিক্ষক ও স্থানীয়রা ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও অইনের আওতায় এনে শাস্তির দাবি করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
প্রধান শিক্ষক মো মিজানুর রহমান জানান, মারুফ ও নাফিস দুজনই মেধাবী ছাত্র। এলাকায় এদের নামে কোন বদনাম নেই। নিয়মিত ছাত্র হিসেবে সুনামের সাথে এলাকায় পরিচিত ছিল। নাফিস পঞ্চম শ্রেনীতে বৃত্তি পেয়েছে। মারুফও বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ছিলেন।
এসয় পটুয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো সাইদুল ইসলাম বলেন, ঘটনার সাথে জড়িতদের খুব তাড়াতাড়ি গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। আমরা সর্বচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।
উল্লেখ্য, গত ২২ মার্চ একই বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র রাহান কাজি, সাইদুর রহমান সৈকত, মশিউর রহমান নাঈম, নাঈম হোসেন, হাসিবুল হাসানসহ ৫জনের হামলায় নিহত হন ১০ম শ্রেনীর ছাত্র নাফিস ও মারুফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category