• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

বাউফলে ঈদুল ফিতরকে ঘিরে সরব রাজনৈতিক নেতারা

Reporter Name / ১১২ Time View
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর বাউফলে ঈদুল ফিতরকে ঘিরে সরব হয়ে উঠেছেন নেতারা। রমজানের শেষ সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে ইফতার পার্টির আয়োজন করা হচ্ছে। আবার কেউ দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা পৌঁছে দিচ্ছেন। সংশ্লিষ্ট সূত্র জানায়, ১৪ এপ্রিল বাউফলে আসেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি। তিনি দলীয় কার্যালয় জনতা ভবনে প্রায় প্রতিদিন ইফতার পার্টির আয়োজন করছেন। দলীয় নেতাকর্মী, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সঙ্গে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।
বিএনপি দলীয় সাবেক এমপি শহীদুল আলম তালুকদার ১৭ এপ্রিল পাবলিকমাঠ সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মীদের নিয়ে ইফতার পার্টির আয়োজন করেন।
এছাড়াও বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক মুনির হোসেন ও কৃষকদলের কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান লিটু এলাকায় এসে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।
বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েল, কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সামসুল হক রেজা, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফিরোজ আলম, সাবেক ছাত্রনেতা জোবায়দুল হক রাসেল, শিল্পপতি হাসীব আলম তালুকদার ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম মাসুদ এলাকায় গণসংযোগ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category