• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

সাংসদ আ.স.ম ফিরোজ অনুসারীদের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

Reporter Name / ১৩০ Time View
Update : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।

স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম ফিরোজের অনুসারীরা ২৯শে এপ্রিল জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও বীর উত্তম সামসুল আলম তালুকদারের সন্তান মো হাসিব আলম তালুকদারের বিরুদ্ধে মিথ্যাচার ও মনগড়া তথ্য বিভ্রান্তমূলক সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামীলীগের (একাশং) সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার কুন্ডপট্টি দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য জসিম উদ্দিন ফরাজির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কৃষক লীগ নেতা এসএম ইউসুফ।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ২৯তারিখের সংবাদ সম্মেলনে জিয়াউল হক জুয়েল ও মোতালেব হাওলাদারকে বিপদগামী ও বিএনপির দোসর উল্লেখ করা হয়। এর প্রবিাদে আজকে সংবাদ সম্মেলনে জিয়াউল হক জুয়েলকে পটুয়াখালী জুবলী স্কুল থেকে জেলা ছাত্রলীগের রাজনীতীতে হাতে খড়ি এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়র ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নেতা, পরবর্তীতে আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির দুইবার স্থানীয় সরকার বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, বাউফল পৌরসভার নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত মেয়র (২য় বার নির্বাচিত)। তাকে অওয়ামী নামধারী ও বিএনপি বলা রাজনৈতিক শিষ্টাচার বর্হিভুত।

এছাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার গত চল্লিশ বছরের রাজনীতিতে তিনি ছাত্রলীগ থেকে রাজনৈতিক জীবন শুরু। ২০০৩সাল থেকে দলের সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছেন। এসময় হাসিব আলম তালুকদার বীর উত্তম সামসুল আলম তালুকদারের সুযোগ্য উত্তরসুরী উল্লেখ করা হয়। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বি ভেবে তাদের বিরুদ্ধে মিথ্যাচার করে দলকে তারা ছোট করেছেন। সাংবাদিক সম্মেলনে আ.স.ম ফিরোজের অনুসারিরা যে অভিযোগ তুলেছেন তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। বক্তারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি তালুকদার মো. জাহাঙ্গীর, বগা ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান, মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা, নাজিরপুর ইউপি চেয়ারম্যান এসএম মহসীন, বাউফল সদর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন, নওমালা ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাদা হাওলাদার, পৌর আওয়ামীলীগ একাংশ সাধারণ সম্পাদক ইসরাত জাহান এবং বাউফল উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত জামসেদ প্রমূখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category