• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

বৈধ কাগজ পত্র না থাকায় বাউফলে সেবা ক্লিনিক’ সিলগালা

Reporter Name / ১০২ Time View
Update : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

পটুয়াখালীর বাউফলে সেবা ক্লিনিক নামের ওই বেসরকারি প্রতিষ্ঠানটির কোনো বৈধ কাগজপত্র না থাকায় সেবা ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সেবা ক্লিনিক নামের একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় অস্ত্রপাচার কক্ষেই আঁখিনুর নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠে। মঙ্গলবার বেলা ১২টা দিকে ওই ক্লিনিক সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজেদুর রহমান। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সেবা ক্লিনিকে অস্ত্রপচার কালে ভুল চিকিৎসায় আখিনুর (১৯) নামে এক প্রসূতির মৃত্যু হওয়ার অভিযোগ ওঠে।

এমন অভিযোগের প্রেক্ষিতে জেলা সিভিল সার্জনের নির্দেশে অভিযুক্ত ক্লিনিকে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ক্লিনিকের মালিকপক্ষের কাউকে পাওয়া যায়নি। ক্লিনিকের অভ্যর্থনাকারী ভ্রাম্যমাণ আদালতকে ওই ক্লিনিকের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। বৈধ কাগজপত্র না থাকায় ভ্রাম্যমাণ আদালত ওই ক্লিনিক সিলগালা করে দেন। একই সাথে অভ্যর্থনাকারী মোসা. লিমাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজেদুর রহমান বলেন, ‘সেবা ক্লিনিক নামের ওই বেসরকারি প্রতিষ্ঠানটির কোনো বৈধ কাগজপত্র না থাকায় ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে পরবর্তী সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত ক্লিনিকের সকল কার্যক্রম বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category