• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

বাউফলে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে ঢুকতে বাঁধা!

এস এম সিদ্দিকুর রহমান, সিনিয়র স্টাফ রিপোর্টার / ১০০ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

চেয়ারম্যান পুত্রকে সভাপতি না করায় বাউফলে দাসপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে ঢুকতে বাঁধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত কাল সোমবার (১৫/০৫/২০২৩) সকাল ১০টার দিকে এঘটনা ঘটে।
প্রধান শিক্ষক মো. বখতিয়ার উদ্দিন অভিযোগ করে বলেন, দাসপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে প্রধান শিক্ষক মো. বখতিয়ার উদ্দিন ও চেয়ারম্যন পুত্র আবুজাফর আল ইমরানের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ঘটনার দিন গত ১৫ মে সকাল সাড়ে ৯টার দিকে প্রধান শিক্ষক বিদ্যালয়ে উপস্থিত হলে বিদ্যালয় তালাবদ্ধ দেখতে পান। এসময় বিদ্যালয়ের দপ্তরী রফিকুল ইসলাম অনুপস্থিত থাকায় ফোন করেন। কিন্তু দপ্তরী রফিক ও মিজান ফোন রিসিভ করেননি। পরে অন্যন্য শিক্ষক কর্মচারী বিদ্যালয়ে উপস্থিত হলে সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের তালা ভেঙ্গে প্রবেশ করেন। এসময় দাসপাড়া ইউনিয়নের চেয়ারম্যানের লোকজন নিয়ে নিয়ে তার পুত্র ইমরান বিদ্যালয় মাঠে অবস্থান করেন। খবর পেয়ে বাউফল থানা থেকে পুলিশ আসে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে বিষটি নিয়ে আলোচনা করেন। ওই দিন বিদ্যালটি নিরাপত্তার জন্য ছুটি ঘোষণা করে পুলিশ প্রধান শিক্ষককে নিরাপত্তার স্বার্থে বিদ্যালয় থেকে উদ্ধার করে নিরাপদে বাড়ি পৌঁছে দেন। এসময় চেয়াম্যান জাহাঙ্গীর হোসেনের ছেলে আবু জাফর আল ইমরান নোটিশ খাতায় বন্ধ ঘোষণার জন্য সকল শিক্ষকদের থেকে জোরপূর্বক দস্তখাত নেন। এসব ঘটনার সাথে একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নজির আহম্মেদের এঘটনার সাথে জড়িত বলে জানান প্রধান শিক্ষক।
এবিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হোসাইন বলেন, আমার কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে অইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category