• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

বাউফলের টিন কেঁটে দোকান চুরি

Reporter Name / ১০৬ Time View
Update : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া ইউনিয়নের বাহেরচর বাজারে মুদি দোকান চুরির ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (১৫ জুন) দিবাগত রাতে দোকান চুরির হয়েছে বলে জানিয়েছেন মুদি দোকানের মালিক মোঃ সাহাবুদ্দিন। তিনি বলেন প্রতিদিনের মত দোকান রাত ১০ টায় বন্ধ করে আমি বাড়ি চলে যাই। শুক্রবার সকালে দোকানে এসে তালা খুলে ভিতরে ঢুকতেই দেখে একটি বালতি দোকানের ক্যাশ টেবিলের উপর। পরে দোকানে পিছনে তাকিয়ে দেখি টিন কাটা, ক্যাশ বাক্স ফ্লোরে পরে আছে। দোকানে বেচাবিক্রির প্রায় এক লক্ষ টাকা সহ অনেক মালামাল নেই। কোরবানির আগ মুহূর্তে এমন চুরির ঘটনায় আমি এখন দিশেহারা।
এ বিষয়ে বাজারের নিরাপত্তা কর্মী মোঃ তাজু সিকদারের কাছে জিজ্ঞেস করলে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে প্রতিদিনের মত বাজার পাহেরা দেই। আমার সাথে মোক্তার সরদার আছে। কোন সময় দোকান চুরির হয়েছে তা বলতে পারিনা। সকালে শুনতে পাই মুদি দোকান ব্যাবসায়ী সাহাবুদ্দি মোল্লার দোকান চুরি হইছে।
দোকান ব্যাবসায়ীদের সাথে কথা হলে তারা বলেন, চুরির ঘটনা নিয়ে আমরা আতঙ্কে আছি। সামনে কোরবানির ঈদ, এ ধরনের চরির ঘটনা বন্ধ না হলে ও চোরদের সনাক্তের মাধ্যমে আইনের আওতায় আনতে না পারলে সব সময় নিরাপত্তা হিনতায় ভুগতে হবে। পুলিশ প্রশাসনের কাছে একটাই দাবি দ্রুত সময়ের মধ্যে চোরদের সনাক্ত করে বিচারের আওতায় আনা হোক।
এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিচুর হক বলেন “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করবো”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category