• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

বাউফলে জমিজমা বিরোধের জের ধরে ছেলেসহ বৃদ্ধ মাকে কুপিয়ে জখম!

Reporter Name / ৫৭২ Time View
Update : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

বাউফল প্রতিনিধি। :পটুয়াখালীর বাউফলে জমিজমার বিরোধের জের ধরে ছেলেসহ ৭০বয়সী অন্ধ বৃদ্ধ মাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (৮নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়ন এর ৪নং ওয়ার্ড নাজিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান , মরহুম জবান আলী খাঁনের ছেলে মাহাতাবের একই বাড়ির জব্বার খাঁনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা ভাগবন্টন নিয়ে বিরোধ চলে আসছে। একাধিকবার সালিশ মিমাংসায় বসা হলেও কোন ফায়সালা দিতে পারেননি শালিসগন।
ঘটনার দিন সকালে মাহাতাবের বসত ঘরের পিছনে ভোগদখলীয় জমিতে টিন দিয়ে বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেন জব্বার খাঁন গংরা। মাহাতাবের স্ত্রী সাহানুর বেগম তাদেরকে বেড়া দিতে বাধা দিলে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন জব্বার খাঁন গংরা। তার ডাকচিৎকার শুনে মাহাতাব ছুটে আসলে তাকেও লোহার রড দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। ছেলের আর্তনাদ শুনে অন্ধ বৃদ্ধ মা ছুটে আসলে তাকেও এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে তাকে। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে বাউফল সাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করান।
ঘটনার দিন সন্ধ্যায় মাহাতাব বাদী হয়ে ৮জনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঐ রাতেই ১নং আসামী ইমরান হোসেন মানসুর(৩২),৩নং আসামী মিজানুর রহমান খান (৪৬), ৪নং আসামী মো.শামীম খান (৩৫) কে বাউফল বাজার থেকে গ্রেফতার করেন।

এব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন,আমরা এজাহার পেয়েছি এজাহারের ভিত্তিতে ৩জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category