• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বাউফলে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

নবআলো ডেস্কঃ / ৪০৪ Time View
Update : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

পটুয়াখালীর বাউফল উপজেলা কৃষি বিভাগের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিনকে (৫০) মারধর করার অভিযোগ উঠেছে কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে। ওই কর্মকর্তা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে কনকদিয়া ইউনিয়নের স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন ঘটনার দিন রাতে বাজার করার উদ্দেশ্যে কনকদিয়া বাজারে যায়।এসময় হঠাৎ চেয়ারম্যান শাহিন ও তার চারজন সহযোগী তাকে গালাগাল করতে শুরু করেন এবং এলোপাতাড়ি কিল ঘুষি মারে। পরবর্তীতে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা সাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করেন।

আহত আনছার উদ্দিন বলেন, ২০২০ সালে কনকদিয়া ইউনিয়নে একটি বিভাগীয় কাজে গেলে চেয়ারম্যান কাজে বাঁধা দেয়। সেসময় প্রতিবাদ করলে তাকে লাঞ্চিত করেন চেয়ারম্যান। ওই ঘটনায় তিনি একটি মামলা করেছিলেন। সেই মামলায় জামিনে এসে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন সময় হুমকি দিচ্ছিলেন চেয়ারম্যান শাহিন। মামলা না তোলায় ঘটনার দিন দলবল নিয়ে পুনরায় তাকে পিটিয়ে জখম করেছেন।

অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার বলেন, আনসার বিএনপির লোক, তাই আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এ মিথ্যা অভিযোগ করেছে।

বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, শালিস বৈঠকে ১৪ বছরের কিশোরীকে জোর করে বিয়ে করে দেশ জুড়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category