• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

নৌকাই আমাদের স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন দিয়েছে- আসম ফিরোজ

Reporter Name / ২৭৬ Time View
Update : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি বলেছেন, স্বাধীনতা, সংগ্রাম ও উন্নয়নের প্রতীক নৌকা। বদলে দেওয়া বাংলাদেশের প্রতিচ্ছবি নৌকা। নৌকাই আমাদের স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন দিয়েছে। আত্ম সম্মান নিয়ে বাঁচতে শিখিয়েছে। বাংলার জনগণ আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে আবারও প্রমাণ করবে- বাংলাদেশ কারো ধরনা ধরে না, বাংলাদেশ আপন গতিতে এগিয়ে চলে। কোনো পরাশক্তিকেও বাংলার মানুষ ভয় পায় না।
রোববার বিকাল ৪ টায় নওমালা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকার পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরআগে ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে পথসভায় যোগ দেন সাধারন ভোটার, দলীয় নেতাকর্মী, শিক্ষক, সচেতন নাগরিক ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
আসম ফিরোজ আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের চিত্র পাল্টে গেছে। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে রোল মডেল। আমাদের এ অকল্পণীয় উন্নয়ন অগ্রযাত্রা অনেক মোড়লদের সহ্য হয় না। তাই তারা আমাদের অভ্যন্তরে ষড়যন্ত্র শুরু করেছে। আর এ ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়নে বিশ্বের মোড়লরা বিএনপির ওপর ভর করেছে। আর বোকার দল বিএনপি বিদেশী নেতাদের ফাঁদে পা দিয়ে আজ দিশেহারা হয়ে পড়েছে। বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। যার জন্য তাদের পস্তাতে হবে।
পথ সভায় আসম ফিরোজের ছেলে রায়হান সাকিব, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, পটুয়াখালী আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম, নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট কামাল হোসেন বিশ্বাস ও কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ বাউফল আসনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজ (আ’লীগ), ডা. জোবায়ের হোসেন (বিএনএফ), মাহবুবুল আলম (তৃণমূল বিএনপি) ও মহসীন হাওলাদার (জাতীয় পার্টি)। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ৮ম বারের মতো আসম ফিরোজ এমপি নির্বাচিত হবেন বলে মনে করছেন তার নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category