• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

ভোলা সদর উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন” আলহাজ্ব মোঃ ইউনুছ

মোঃ ইমরান হোসেন ফরায়েজী / ৫৭ Time View
Update : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মোঃ ইমরান হোসেন ফরায়েজী, স্টাফ রিপোর্টার।।
ভোলা সদর উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বর্তমান উপজেলা ভাইস-চেয়ারম্যান,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী সমাজসেবক আলহাজ্ব মোঃ ইউনুছ।পবিত্র মাহে রমজান উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব মোঃ ইউনুছ বলেন,মুসলমানদের জন্য খুবই পবিত্র এবং ফজিলতের একটি মাস। এ মাসে মুসলিম মানুষেরা পুরো এক মাস রোজা রাখে, এ মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। ইবাদত বন্দেগী করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করে থাকেন। সারা পৃথিবীর ইসলাম ধর্মের মানুষ এই পবিত্র রমজান মাসের জন্য অপেক্ষা করে থাকে। রোজা বা সিয়াম হচ্ছে ইসলামের ৫টি ফরজের মধ্যে ৩ নাম্বার ফরজ।মহান আল্লাহ তায়ালা সকল মুসলমান ব্যক্তির জন্য রোজা ফরজ করেছেন। মুসলিমদের জন্য রমজান মাস আল্লাহ পাকের এক অশেষ নেয়ামত যা লিখে বুঝানো সম্ভব নয়। আল্লাহ তাআলা বান্দার গুনাহ মাফ করার জন্য বিশেষ একটি মাস এই রমজান। হে রাব্বুল আলামীন আমাদের সকলকে ত্রিশটি রোজা সঠিকভাবে রাখার তৌফিক দান করুন আমিন।

তিনি ভোলা সদর উপজেলা বাসীকে রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ কাজ পরিহার করে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিয়ে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান । ভোলার অভিভাবক জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং তার সহধর্মিণী মিসেস আনোয়ারর জন্য দোয়া কামনা করেন মোঃ ইউনুছ মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category